লজ্জা হচ্ছে এই পার্টি টায় ২১ বছর ছিলাম : তৃণমূল সম্পর্কে শুভেন্দু অধিকারী

26th December 2020 7:21 pm কলকাতা
লজ্জা হচ্ছে এই পার্টি টায় ২১ বছর ছিলাম :  তৃণমূল সম্পর্কে শুভেন্দু অধিকারী


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : লজ্জা হচ্ছে এই পার্টি টায় আমি ২১ বছর ছিলাম । এই কালচার থেকে বের হতেই হবে । হেস্টিংসে বিজেপির দলীয় কার্যালয়ের সামনে তৃৃৃণমূূল কর্মীদের বিক্ষোভ  এর পরিপ্রেক্ষিতে এই ক্ষোভ উগড়ে দিলেন তৃণমূল ছেড়ে সদ‍্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী । হেস্টিংসে বিজেপি কার্যালয়ে নবাগতদের সম্বর্ধনা সভার আয়োজন করা হয় । যেখানে কৈলাশ বিজয়বরগী , দিলীপ ঘোষ , মুকুল রায় , অর্জুন সিং , তথাগত রায় , লকেট চট্টোপাধ‍্যায় সহ অনান‍্য কার্যকর্তারা উপস্থিত ছিলেন । ছিলেন সংবাদ মাধ‍্যমের প্রতিনিধিরাও । সম্বর্ধনা মঞ্চ থেকেও তার পুরানো দল তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগলেন শুভেন্দু । এদিনের অনুষ্ঠানে যোগ দিতে আসার সময় দলীয় কার্যালয়ের সামনে তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন বর্ধমান পূর্ব লোকসভার সাংসদ সুনীল মন্ডল । তিনিও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন । তাকে ঘিরেই ব‍্যাপক অশান্ত হয়ে ওঠে এলাকা । বিজেপি কর্মী সহ পুলিশ কোনরকমে তাকে উদ্ধার করে দলীয় কার্যালয়ে নিয়ে চলে যান । কেন এই ধরনের আচরন ? তা নিয়েই প্রশ্ন তুলেছেন শুভেন্দু । তিনি এও বলেন , সিপিএমের ৩৪ বছরের ছেঁড়া চটি পড়েই ২১ বছর আমরা হেঁটেছি । বক্তব‍্যের শেষে শুভেন্দু র স্লোগান " কৃষ্ণ কৃষ্ণ হরে হরে , পদ্ম ফুল ঘরে ঘরে " ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।